Wednesday, August 24, 2016

খুব সহজে মাসে ১০০০০ টাকা উপার্জন করার পদ্ধতি

প্রিয় বন্ধুরা আজকে আমি তোমাদের সবার সাথে ইন্টারনেটে টাকা উপার্জন করার একটি সহজ উপায় দেখাব. ইন্টারনেটে সকলে খোজে কিভাবে সহজে টাকা উপার্জন করা যায়. আজকে আমি একটি সহজ উপায় দেখাব আর তোমরা এটা খুব সহজে করতে পারবে.

আমি একটা কোম্পানিতে কাজ করছি যার নাম "মাই রিচার্জ", এই কোম্পানি আমাদেরকে একটি ডিজিটল রাস্তা খুলে দিয়েছে ইন্টারনেটে উপার্জন করার জন্য. তোমরা সবাই একবার ওএবসাইট টা যাচাই করে নিতে পারো www.myrecharge.co.in. এই কোম্পানি ২০১০ সালে খুলেছিলো এবং এখনো খুব ভালবাবে সারা ভারতে চলছে. কোম্পানিটি সম্পূর্ণ বৈধ, তোমরা সবাই কোম্পানির বৈধ কাগজপত্র এই লিঙ্কে দেখতে পারেন https://www.myrecharge.co.in/legal.aspx

এখন আমি তোমাদের সবাইকে বলবো কিভাবে কাজ করতে হবে. তোমরা যদি এই কোম্পানিতে সদস্য হও তবে এই কোম্পানি তোমাদেরকে অনেক সুবিধা দেবে, যেমন মোবাইল রিচার্জ, দিস রিচার্জ, ডিটো টিভি রিচার্জ, প্লেন টিকিট, বাস টিকিট, হোটেল রুম এবং আরও অনেক কিছু. এই সুবিধাগুলি ব্যাবহার করার সময় তোমরা কমিসন পাবে, যেমন রিচার্জে ২.৫%, ডিটো টিভিতে ৮%. শুধু তাই নয় তোমরা এখন থেকে দিস বিক্রি করতে পারবে আর একটা দিস বিক্রি করলে ২৫০ টাকা কমিসন পাবে. এগুলোতো শুধু সুবিধার উপর উপার্জন, আসল উপার্জন হবে যখন তুমি তোমার নীচে কাউকে সদস্য করবে.

এখানে সদস্য হবার পর তোমাকে তোমার নীচে ২ জন কে সদস্য করতে হবে, এরপর থেকে তোমার উপার্জন করার রাস্তা খুলে যাবে. যখন তোমার নীচে ২:১ অথবা ১:২ হিসাবে সদস্য হবে তখন কোম্পানি তোমাকে ৩০০ টাকা দেবে. প্রতিবার ১:১ বাড়ার সাথে সাথে ৩০০ টাকা করে কোম্পানি তোমাকে দিতে থাকবে. তোমার নীচের সদস্যরা যখন আবার কেউকে সদস্য করবে সেগুলো তোমার নীচে যোগ হবে. যদি তুমি একদিকে ৫জন আর একদিকে ৬ জন সদস্য বানাও তবে কোম্পানি তোমাকে ৫*৩০০=১৫০০ টাকা দেবে, আর তারাও তাদের নীচে ২জন করে সদস্য বানায় তাহলে তুমি ১৫:১৮ হিসাবে ১৫*৩০০=৪৫০০ টাকা পাবে.

এখানে আরও অনেক ছোটো ছোটো উপার্জন করার উপায় রয়েছে, আমি তোমাদের সকলকে সব বুঝিয়ে বলবো. এখানে সদস্য হবার জন্য একটা ছোট ফিস দিতে হয় কোম্পানিকে.

এই সমস্ত কিছু তোমাদেরকে বুঝিয়ে বলতে চাই আমি, বিশ্বাস করো বন্ধুরা এখন থেকে ওনেক টাকা মাসে উপার্জন করা যায়. আগ্রহী বন্ধুরা আমার সাথে যোগাযোগ করো এই নম্বরে- +৯১৮৩৮৮০৫৬৭৩৪.

READ THIS PAGE IN ENGLISH


1 comment:

  1. আমি ক্লাস ১০ পড়ি। আমি কি এটা পাড়বো???

    http://skamason.com/5o8j

    ReplyDelete